নববর্ষে রাজনাথকে মমতার উপহার


প্রকাশিত: ০৪:২৭ এএম, ১৫ এপ্রিল ২০১৭

পশ্চিমবঙ্গে পহেলা বৈশাখ আজ। বাংলা নববর্ষের ঠিক আগের দিনই কলকাতায় আসেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। এ বছরে এটাই ছিল তার প্রথম পশ্চিমবঙ্গ সফর।

পশ্চিমবঙ্গে পা রাখার আগেই দমদম বিমানবন্দরে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপহার পেয়ে যান রাজনাথ। বাংলা নববর্ষ উপলক্ষে বিমানবন্দরেই রাজনাথ সিংকে মিষ্টি পাঠান মমতা।

রাজ্যের নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিমের মাধ্যমে শুক্রবার দমদম বিমানবন্দরে রাজনাথের জন্য মিষ্টি পাঠিয়ে দেন মমতা। মিষ্টির বাক্সে অন্যান্য মিষ্টির সঙ্গে নববর্ষ স্পেশাল সন্দেশও ছিল বলে জানা গেছে।

পরে কলকাতা থেকে তিনি বিমানে রওনা দেন ভূবনেশ্বরে, বিজেপির জাতীয় নির্বাহী সভায় যোগ দিতে। এই ভূবনেশ্বরেই সিবিআই-এর হেফাজতে রয়েছেন দুই তৃণমূল সংসদ সদস্য সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তাপস পাল।

ভূবনেশ্বরে যাওয়ার আগে রাজ্য বিজেপির নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন রাজনাথ। সেখানেই রাজ্য নেতাদের উদ্দেশে বলেন, তৃণমূলের সঙ্গে বিজেপির গোপন বোঝাপড়া রয়েছে বলে সিপিএম ও কংগ্রেস যে প্রচার চালাচ্ছে, সে সম্পর্কে সজাগ থাকুন।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।