বিজেপির সেই যুবনেতার বিরুদ্ধে তৃণমূল নেতার মামলা


প্রকাশিত: ০৪:৩১ এএম, ১৩ এপ্রিল ২০১৭

মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথার জন্য ১১ লাখ টাকা পুরস্কার ঘোষণাকারী বিজেপির যুবমোর্চার নেতা যোগেশ ভার্সনের বিরুদ্ধে মামলা করেছেন পশ্চিমবঙ্গের বোলপুরের তৃণমূল কংগ্রেগের এক নেতা।

বুধবার লখনোর সিভিল লাইনস পুলিশ স্টেশনে আলিগড় জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রামপাল উপাধ্যায় এ মামলা দায়ের করেন।

যোগেশের বিরুদ্ধে মামলা দায়েরের পরপরই তদন্ত শুরু করেছে পশ্চিমবঙ্গ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। এরইমধ্যে সিআইডির একটি দল যোগেশকে গ্রেফতারের জন্য আলিগড় পৌঁছেছে।

এর আগে গত মঙ্গলবার ক্যামেরার সামনে দাঁড়িয়ে এক জনসভায় যোগেশ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির মাথা কেটে দিলে ১১ লাখ রুপি পুরস্কার ঘোষণা করেন।

বিজেপি যুবমোর্চা নেতার ওই ঘোষণার ভিডিও ছড়িয়ে পড়লে দেশব্যাপী তুমুল সমালোচনা শুরু হয়। পরে যুব মোর্চা জানায়, যোগেশ ভার্সনের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে তারা। বিজেপিও যোগেশের সঙ্গে দূরত্ব বজায় রাখছে।

এদিকে, নিজের বক্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন যোগেশ। তিনি জানান, কলকাতার ১৮০ কিলোমিটার দূরে বীরভূমে হনুমান জয়ন্তী উৎসবে পুলিশের লাঠিচার্জ দেখে মর্মাহত হন তিনি। ভিডিওটি দেখার পর আবেগে ওই মন্তব্য করেন। তবে ক্ষমা চেয়ে পুরস্কারের ঘোষণা প্রত্যাহারের কথা তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

কেএ/এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।