সিরিয়ায় হামলার বুদ্ধি ইভাঙ্কার!


প্রকাশিত: ১১:৪২ এএম, ১২ এপ্রিল ২০১৭

সিরিয়ায় মার্কিন ক্ষেপণাস্ত্র হামলার ঘটনা নিয়ে পুরো বিশ্বেই বেশ উত্তেজনা দেখা দিয়েছে। এমন অস্থিরতার মধ্যেই সামনে এসেছে বিস্ফোরক তথ্য।

ক্ষেপণাস্ত্র হামলার পেছনে নাকি বুদ্ধি দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। তার অনুরোধেই নাকি এই হামলা চালানো হয়েছে। এমন দাবি করেছে ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প।

ব্রিটিশ দৈনিক দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন তথ্য জানিয়েছেন এরিক। বর্তমানে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের উপদেষ্টা হিসেবে কাজ শুরু করছেন ইভাঙ্কা। এত গুরুত্বপূর্ণ একটা সিদ্ধান্ত ইভাঙ্কার মতো নবীন উপদেষ্টা কী করে নিতে পারেন, সেটা নিয়ে ঘরে বাইরে প্রবল বিতর্কে রয়েছে ট্রাম্প প্রশাসন।

এই ঘটনায় তিনি নিজেও যথেষ্ট বিব্রত বলে জানিয়েছেন এরিক। তিনি বলেছেন, ‘ইভাঙ্কা নিজে তিন সন্তানের মা। সে কী করে এই হামলার পক্ষে থাকতে পারল?’

যদিও হামলায় ইভাঙ্কার প্রভাব নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেনি হোয়াইট হাউস। তাদের তরফে বলা হয়েছে, প্রেসিডেন্ট নিজেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সক্ষম।

এরিক বলেছেন, দুই বছর আগেও সিরিয়ায় কোনো ধরনের হামলার বিরোধীতা করেছিলেন বাবা। তাহলে এখন এমন ঘটনা কিভাবে ঘটল?

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।