যুক্তরাষ্ট্রে রেস্তোরাঁয় গুলি চালানোর দায়ে নারীর কারাদণ্ড


প্রকাশিত: ১০:২৫ এএম, ২৩ এপ্রিল ২০১৫

যুক্তরাষ্ট্রের মিশিগানের একটি ম্যাকডোনাল্ড রেস্তোরাঁয় গুলি চালানোর অভিযোগে শানেকা মনিক টোরেস (৩০) নামে এক নারীকে তিন থেকে সাত বছরের কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে।

রেস্তোরাঁয় শুকরের মাংস অর্ডার দেয়ার পর দুই দুই বার হ্যামবার্গার সরবরাহ করায় রেগে গিয়ে তিনি গুলি চালান বলে বুধবার স্থানীয় গণমাধ্যমে বলা হয়। ওই নারীকে অবৈধভাবে আগ্নেয়াস্ত্র বহনের দায়ে মার্চ মাসে দোষী সাব্যস্ত করা হয়।

এবিসি’র অঙ্গ সংস্থা ডব্লিউজেডজেডএম জানায়, শানেকা মনিক টোরেস ম্যাকডোনাল্ড ভবনে গুলি চালান। মঙ্গলবার এক বিচারক তাকে তিন থেকে সাত বছর কারাদণ্ডাদেশ প্রদান করেন।

২০১৪ সালের ১০ ফেব্রুয়ারি রাতে টোরেস তার এক বন্ধুর সঙ্গে গাড়ি চালিয়ে ম্যাকডোনাল্ড রেস্তোরাঁয় আসেন। তিনি গাড়িতে বসেই শুকরের মাংসের চিজবার্গার অর্ডার দেন। কিন্তু বার্গারটিতে শুকরের মাংস ছিল না। ম্যানেজার এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বিনামূল্যে তাকে খাবারের প্রস্তাব দেন।

টোরেস কয়েক ঘন্টা পর আবার রেস্তোরাঁয় ফিরে আসেন এবং আবার তাকে একটি বার্গার দেয়া হয়। তবে এতেও শুকরের মাংস ছিল না। এতে তিনি ক্ষিপ্ত হয়ে রেস্তোরাঁর কর্মী ও ভবনটির চারপাশ লক্ষ্য করে গুলি চালায়। ওই ঘটনায় কেউ হতাহত না হলেও তার গাড়ির কাচ ভেঙে যা। তাকে ৩০ মিনিট পর রেস্তোরাঁ থেকে প্রায় এক মাইল দূরে গ্রেফতার করা হয়।

একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।