মালয়েশিয়ায় বিএনপির প্রতিবাদ সমাবেশ


প্রকাশিত: ০৬:১০ এএম, ২২ এপ্রিল ২০১৫

নির্বাচনী প্রচারের সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে এবং তার ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীদের ওপর হামলার প্রতিবাদে এক প্রতিবাদ সভা করেছে মালয়েশিয়াতে অবস্থানরত বিএনপি। মঙ্গলবার মালয়েশিয়া সময় সন্ধ্যা ৭ টায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মালয়েশিয়া বিএনপি সভাপতি শহীদ উল্যাহ শহীদ।

সমাপনী বক্তৃতায় শহীদ উল্লাহ বলেন, অবৈধ সরকারের প্রধানমন্ত্রী কথায় কথায় গণতন্ত্রের দোহাই দেন। কিন্তু একটি স্বাধীন গণতান্ত্রিক দেশে এটা কোন ধরনের শিষ্টাচার? একজন সাবেক প্রধানমন্ত্রী তার নিজ দলের প্রার্থীর পক্ষে প্রচার চালাতে গিয়ে সরকার দলীয় সন্ত্রাসীদের হামলার মুখে পড়েন এবং অবৈধ সরকার সেটাকে নিয়ে আবার কটুক্তি করেন। দুঃখের বিষয় নির্বাচন কমিশনও সেটা নিয়ে কোন কথা বলেনা। আর বেশি দিন বাকী নেই সব কিছুর হিসাব দেওয়ার জন্য প্রস্তুত থাকুন ।

সভায় বক্তারা বলেন, ৭১ এ বাংলার মানুষ অস্ত্র হাতে নিয়ে ছিল দেশ স্বাধীন করতে। এবার না হয় জিয়ার আদর্শের সৈনিকেরা অস্ত্র হাতে নেবে অবৈধ সরকারের পতন ঘটাতে। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলাকারীদের আইনের আওতায় আনার তিন দিনের আল্টিমেটাম দিয়েছেন বিএনপি নেতৃবৃন্দ। অন্যথায় মালয়েশিয়ায় বাংলাদেশ হাই কমিশন ঘেরাও করা হবে বলে বক্তারা জানান।
প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক মো.কাজী সালাহ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান শিশির ও যুবদল নেতা বাদল কারার ।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি সহ-সভাপতি মাজু দেলোয়ার, প্রচার সম্পাদক কামাল উদ্দিন রানা, যুবদল নেতা নাসির, মিনহাজ মন্ডল, রমজান আলী, বিএনপি নেতা মো. ইসমাইল, নাসির উদ্দিন, শওকত সর্দার, রিয়াজ, জামাল, শাহীন হাওলাদার, জুয়েল, রহমানসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এসএস/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।