হোয়াইট হাউসে বিনা বেতনে উপদেষ্টা হচ্ছেন ইভাংকা


প্রকাশিত: ০৩:৫৩ এএম, ৩০ মার্চ ২০১৭

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাংকা ট্রাম্পের নামের সঙ্গে আরো একটি খেতাব যুক্ত হতে যাচ্ছে। খুব শিগগিরই তিনি হোয়াইট হাউসে ট্রাম্পের উপদেষ্টা হিসেবে নিয়োগ পেতে যাচ্ছেন। তবে এই কাজের জন্য তিনি কোনো বেতন নিচ্ছেন না। হোয়াইট হাউসে বিনা বেতনেই উপদেষ্টা হিসেবে কাজ করবেন ইভাংকা। খবর এএফপির।

বুধবার হোয়াইট হাউসের তরফ থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। ইভাংকার স্বামী জেয়ার্ড কুশনার অবশ্য আগে থেকেই ট্রাম্পের ঊর্ধ্বতন সহযোগী হিসেবে কাজ করছেন। তিনিও অবশ্য হোয়াইট হাউস থেকে কোনো বেতন নেন না।

হোয়াইট হাউসের তরফ থেকে এ বিবৃতিতে জানানো হয়েছে, ‘প্রেসিডেন্টকে সহায়তা করতে ফার্স্ট ডটার হিসেবে ইভাংকা ট্রাম্পের এমন নজিরবিহীন সিদ্ধান্তে আমরা খুব খুশি।’

ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পর থেকে বেশির ভাগ সময়ই ইভাংকা হোয়াইট হাউসে উপস্থিত ছিলেন। হোয়াইট হাউসের যে কোনো গুরুত্বপূর্ণ অনুষ্ঠানেই তাকে দেখা গেছে। হোয়াইট হাউসে ইভাংকার একটি অফিসও আছে।

গত জানুয়ারিতে জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবেকে আমন্ত্রণ জানাতে বাবার সঙ্গে উপস্থিত ছিলেন ইভাংকা। চলতি মাসেও জার্মানির চ্যান্সেলর অ্যাঙ্গেলা মেরকেলের সঙ্গে ট্রাম্পের গুরুত্বপূর্ণ বৈঠকে উপস্থিত ছিলেন ইভাংকা।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।