পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩


প্রকাশিত: ০৫:৫২ এএম, ২১ এপ্রিল ২০১৫

পাবনা-ঈশ্বরদী মহাসড়কের আট মাইল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।

মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঈশ্বরদী ফতেহ মোহাম্মদপুর এলাকার সিদ্দিকুর রহমানের স্ত্রী রহিমা খাতুন (৫৫) ও তার ছেলে মনির হোসেনের স্ত্রী ডলি খাতুন (৩০) এবং অটোরিকশা চালক আবুল কালাম আজাদ (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, ঈশ্বরদী থেকে শাহজাদপুরগামী সোনার বাংলা পরিবহন নামের একটি বাস পাবনা অভিমুখে যাচ্ছিল। সকাল সোয়া ১০টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের আটমাইল নামক স্থানে বাসটি ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজির চালক আবুল কালাম আজাদ ও যাত্রী রহিমা এবং ডলি ঘটনাস্থলেই নিহত হন এবং অপর ২ যাত্রী গুরুতর আহত হন।

আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই ঘাতক বাসটিকে আটক করে এলাকাবাসী। এছাড়া দুর্ঘটনার প্রতিবাদে গাছের গুঁড়ি ফেলে আধা ঘণ্টা ধরে মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানুল হক জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।


এসএস/ এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।