ভারতে গণধর্ষণের শিকার ১৪ বছর বয়সী বাংলাদেশি কিশোরী


প্রকাশিত: ১১:০৭ এএম, ১৯ মার্চ ২০১৭

ভারতের আহমেদাবাদে ১৪ বছর বয়সী এক বাংলাদেশি কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। আমেদাবাদ ও মাঙ্গরোলে একাধিকবার গণধর্ষণের শিকার হয়েছেন বলে পুলিশের কাছে অভিযোগ করেছে ওই কিশোরী।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার বিকেলে আহমেদাবাদের জুনাগড় শহরের মাঙ্গরোলে ওই কিশোরীকে গণধর্ষণ করে একাধিক দুর্বৃত্ত। পরে মাঙ্গরোলের বাস টার্মিনালের কাছে কিশোরীকে ফেলে যায় অভিযুক্তরা। টার্মিনালের কাছে ওই কিশোরীকে কাঁদতে দেখে স্থানীয়রা এগিয়ে যান। কিন্তু ভাষার সমস্যার জন্য তারা ওই কিশোরীর বক্তব্য বুঝতে না পেরে পুলিশের কাছে নিয়ে যান।

শনিবার ওই কিশোরীর অভিযোগের পর পুলিশ তদন্ত শুরু করেছে। ওই কিশোরী পুলিশকে জানায়, সে বাংলাদেশ থেকে ভারতে এসেছে এবং তাকে একজনের কাছে বিক্রি করে দেয়া হয়েছে। সীমান্ত পাড়ি দিয়ে আহমেদাবাদ হয়ে মাঙ্গরোলে পৌঁছেছে সে।

কিশোরীর বরাত দিয়ে মাঙ্গরোল পুলিশ বলছে, আমেদাবাদ ও মাঙ্গরোলে ওই কিশোরী একাধিকবার গণধর্ষণের শিকার হয়েছে। গত বৃহস্পতিবার ওই ঘটনা ঘটলেও কিশোরীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর শনিবার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিকে ওই কিশোরী জানিয়েছে, তাকে আমেদাবাদে ৭ জন ও মাঙ্গরোলে ১৪ জন দুর্বৃত্ত গণধর্ষণ করেছে। এক আত্মীয় ‘সাই’ নামে এক দালালের মাধ্যমে পশ্চিমবঙ্গের বনগাঁয় তাকে বিক্রি করে দেয়। পরে ওই কিশোরীকে জুনাগড়ের এক সেফ হোমে পাঠানো হয়েছে।

এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।