সিংহে চড়ে মঞ্চে এলেন বর (ভিডিও)


প্রকাশিত: ১০:৩৪ এএম, ১৮ মার্চ ২০১৭

পাকিস্তানে এক বিয়ের অনুষ্ঠানের আয়োজন ঘিরে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। ওই অনুষ্ঠানের একটি ভিডিও ফুটেজ অনলাইনে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, জমকালো ও বিলাসবহুল ওই বিয়ে অনুষ্ঠানের মঞ্চে সিংহে চড়ে আসেন বর শেখ মোহাম্মদ। ট্রাকের ওপর একটি লোহার খাঁচায় বন্দি করে রাখা হয়েছে সিংহকে। সেই খাঁচার ওপর বসানো রাজকীয় চেয়ার; আর এতে বসে আছেন তিনি।

পাকিস্তানের মুলতান শহরের বাসিন্দা শেখ মোহাম্মদ। খাঁচায় বন্দি সিংহ নিয়ে বিয়ে করতে গিয়েছিলেন তিনি। অভিনব পদ্ধতিতে বিয়ের অনুষ্ঠান আয়োজন নিয়ে আনন্দ প্রকাশ করে শেখ মোহাম্মদ বলেন, ‘এটা আমার ছোটবেলার স্বপ্ন ছিল। বাবা আমার সেই স্বপ্নপূরণে সহায়তা করেছেন। এজন্য তাকে ধন্যবাদ।’

বিয়েতে বিপুল অর্থ ব্যয় নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। বরের শেরওয়ানি ছিল স্বর্ণের তৈরি। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির সংখ্যা ১৫ হাজার।

শুধু তাই নয়, বিলাসবহুল এই বিয়েতে বরকে ৫ কোটি পাকিস্তানি রুপিও যৌতুক দিয়েছে কনে পক্ষ। এ বিষয়টি শেষ পর্যন্ত প্রশাসন পর্যন্ত গড়িয়েছে। ইতোমধ্যে দেশটির আয়কর দফতর থেকে দুই পরিবারের কাছে নোটিশ পাঠানো হয়েছে। আগামী ২৪ মার্চের মধ্যে নোটিশের জবাব দিতে ব্যর্থ হলে দুই পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে আয়কর দফতর জানিয়েছে।

সূত্র : সিয়াসাত।



এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।