বাবার বদলে ওখানে মা থাকলে কী হতো


প্রকাশিত: ০৪:২১ এএম, ১৮ মার্চ ২০১৭

বিবিসিকে দেয়া রবার্ট কেলির সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে আগেই। ভিডিওটিতে দেখা যায়, সরাসরি সাক্ষাৎকার চলা অবস্থাতেই নাচতে নাচতে ঘরে ঢুকে পড়ে তার মেয়ে।

বিব্রত বাবা তার মেয়েকে সরিয়ে দেয়ার চেষ্টা করেন। কিছুক্ষণ পর ঘরে ঢোকে রবার্টের আরেক সন্তান, বয়সে যে আরো ছোট। এরপর পরিস্থিতি সামাল দিতে দৌড়ে ঘরে ঢোকেন রবার্টের স্ত্রী।

তবে দুটি বাচ্চাকে ঘর থেকে সরাতে বেগ পেতে হয় তাকে। দু’হাতে দুজনকে টেনে ঘর থেকে তিনি বের করে নিতে পারলেও ততক্ষণে যা হবার হয়ে গেছে।

আপাতদৃষ্টিতে বিব্রতকর এই ভিডিওটি ইন্টারনেট জগতে পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। এরপর সেটি নিয়ে আলোচনা আর থামনি। এখন এ ঘটনার আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হয়েছে বাবার বদলে ওখানে যদি মা থাকতেন তাবে পরিস্থিতি কিভাবে সামাল দিতেন।

এই ভিডিওতেই দেখা যায় কেলির মেয়ের মতোই হলুদ জামা পড়ে ঘরে ঢুকে পড়লো একটি ছোট্ট মেয়ে, সাক্ষাৎকার দিচ্ছেন তার মা।

তবে পার্থক্য হলো এখানে শিশুটিকে সরিয়ে দেয়ার চেষ্টা না করে কোলে তুলে নিলেন মা, ফিডারে তাকে দুখ খাওয়ালেন। দক্ষিণ কোরিয়া বিষয়ে সরাসরি সাক্ষাৎকার দিতে দিতেই খুব সাবলীলভাবে আরো কতো কাজ তিনি করে ফেলেন তা দেখানো হয়েছে ভিডিওটিতে।



রবার্ট কেলির সাক্ষাৎকারের ভিডিও



এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।