দিনাজপুরে দু`পক্ষের সংঘর্ষে নিহত ১


প্রকাশিত: ০৬:২৯ এএম, ১৬ এপ্রিল ২০১৫

দিনাজপুর জেলার পার্বতীপুরে রাস্তার বৈদ্যুতিক বাল্ব ঢিল মেরে ভাঙ্গাকে কেন্দ্র করে দু’প্রতিবেশীর মধ্যে সংর্ঘষের ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত ব্যক্তির দুই ছেলেও। তাদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম সফদার হোসেন (৬০)। তিনি পার্বতীপুর উপজেলার হামিদপুর গ্রামের ছানার উদ্দিনের ছেলে। আহতরা হলেন সফদার হোসেনের দুই ছেলে হারুন অর রশিদ (৩৫) ও আমিনুল ইসলাম (৩২)

এলাকাবাসী ও পুলিশ জানায়, সফদার হোসেন বুধবার রাত ৯টার দিকে বাড়ির সামনে অন্ধকার হওয়ায় ইলেকট্রিক লাইট পোস্টে বৈদ্যুতিক বাল্ব লাগান। এ সময় বাড়ির পার্শ্ববর্তী সামসুল হকের ছেলে রানা ইংকু (২৫) বাল্ব ভাঙ্গার জন্য ঢিল মারলে ঢিলটি বাড়িতে পড়ে। এ সময় সফদার হোসেনের ছেলে হারুন অর রশিদ বাড়ির বাইরে এসে রানাকে দেখতে পায়। শুরু হয় বাক বিতণ্ডা। এক পর্যায়ে দু’পরিবারের সবাই বের হলে শুরু হয় সংঘর্ষ।

সংঘর্ষের এক পর্যায়ে  লাঠির আঘাতে সফদার হোসেন (৬০) ঘটনাস্থলেই নিহত হন। সফদার হোসেনের দুই পুত্র হারুন অর রশিদ (৩৫) ও আমিনুল ইসলাম (৩২) বল্লমের আঘাতে গুরুতর আহত হন। আহতদের রাতেই দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সাদেকুল ইসলামের পুত্র ফেরদৌস ও ইসমাইল হোসেনের পুত্র রায়হান বলেন, দীর্ঘদিন ধরে দু’পরিবারের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তিনি বলেন, মরদেহ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে বৃহস্পতিবার ভোরে নিহতের আরেক ছেলে আজিজুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

এসএস/বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।