এসপির বিরুদ্ধে এমপির অভিযোগ


প্রকাশিত: ০১:০১ পিএম, ১৫ এপ্রিল ২০১৫

আওয়ামী লীগের দলীয় কোন্দল নিরসনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলী গের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সয়সদ সদস্য গোলাম রাব্বানী।

বুধবার দুপুর ১২টার দিকে শিবগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে যৌথ বিশেষ সংবাদ সম্মেলনে এই আহ্বান জানানো হয়।

কানসাট পুখুরিয়ায় শেখ রাসেল স্মৃতি অডিটোরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে গোলাম রাব্বানী এমপি পুলিশ সুপারের বিরুদ্ধে গ্রেফতার বাণিজ্যের অভিযোগ করে বলেন, বিভিন্ন অজুহাতে নিরীহ মানুষকে ধরে হয়রানি ও গ্রেফতার বাণিজ্য করা হচ্ছে। এই নিয়ে ইতোমধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ করে পুলিশ সুপার বশির আহমেদকে প্রত্যাহারের আবেদন করা হয়েছে। আশা করা যায় মন্ত্রণালয় এ ব্যাপারে ব্যবস্থা নেবে।

তবে এই অভিযোগ প্রথম থেকেই অস্বীকার করে আসছেন পুলিশ সুপার বশিদ আহমেদ। এদিকে দলীয় কোন্দল প্রসঙ্গে গোলাম রাব্বানী বলেন, উপজেলা আওয়ামী লীগের কতিপয় সুবিধাবাদী নেতা বিভিন্ন স্থানে সুবিধা আদায় করতে না পেরে তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপন করে দলকে বিতর্কের মধ্যে জড়িয়ে ফেলছে। তাই দলের বৃহৎ স্বার্থে তিনি সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, আওয়ামী লীগের বদনাম হয় এমন কোনো কাজ শিবগঞ্জের মাটিতে হতে দেয়া হবে না।

সংবাদ সম্মেলনে শিবগঞ্জ উপজেলা, পৌর ও বিভিন্ন আওয়ামী লীগসহ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।