গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে বিজিবি সদস্য নিহত


প্রকাশিত: ০৬:১৬ এএম, ১৪ এপ্রিল ২০১৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোকলেছ মিয়া (৩৭) নামে এক বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার বকচর এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোকলেছ সিলেট শহরের বাসিন্দা। তিনি বিজিবির ৪৫ ব্যাটালিয়ন কুড়িগ্রামে কর্মরত ছিলেন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোকলেছ মিয়া সিলেট থেকে সাগরিকা পরিবহনের একটি বাসে করে কর্মস্থল কুড়িগ্রামে ফিরছিলেন। পথে গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকায় বিপরীতমুখী একটি মালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মারা যান মোকলেছ। আহত হন আরও চার বাসযাত্রী। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে নিহত বিজিবি সদস্যের পদবী জানা যায়নি। তার মরদেহ প্রাথমিকভাবে কর্মস্থল কুড়িগ্রামে নেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটিকে আটক করা হয়েছে।

এসএস/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।