যুক্তরাষ্ট্রের অসুস্থ শিক্ষার্থীর পাশে সুষমা স্বরাজ


প্রকাশিত: ১১:৪৯ এএম, ১০ মার্চ ২০১৭

টুইটে সাড়া দিয়ে অসুস্থ শিক্ষার্থীর পাশে থাকলেন পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। ভারতের কলকাতা শহরের দেবর্পণ মুখোপাধ্যায় নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের ছাত্র। পড়াশোনার জন্য দীর্ঘ দিন ধরেই নিউ ইয়র্কে রয়েছেন তিনি।

সম্প্রতি মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে সেখানকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন দেবর্পণ। তার অবস্থা বেশ গুরুতর। দেবর্পনের বাবা-মা বর্তমানে কলকাতায় রয়েছেন। পাসপোর্ট এবং ভিসা জনিত সমস্যার কারণে তারা ছেলের কাছে যেতে পারছেন না।

দেবর্পণের বাবা-মায়ের অসুবিধার কথা জানিয়ে সাহায্য চেয়ে সুষমাকে উদ্দেশ করে টুইট করেছিলেন তার বন্ধু এবং স্বজনরা। টুইটে তারা সুষমাকে দেবর্পনের বাবা-মার জন্য জরুরি পাসপোর্ট এবং ভিসার ব্যবস্থা করে দেওয়ার জন্য আবেদন করেন।

সঙ্গে সঙ্গেই টুইটের জবাব দেন সুষমা। দেবর্পনের বাবা-মার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। টুইটে জানিয়েছেন, ‘এইমাত্র জানতে পারলাম দেবর্পনের কথা। কলকাতায় তার মায়ের সঙ্গে কথা হয়েছে। সাহায্যের জন্য যা কিছু করণীয় করা হচ্ছে।’

তিনি আরও জানান, যত তাড়াতাড়ি সম্ভব তার বাবা-মাকে সেখানে পৌঁছানোর ব্যবস্থা করতে বলেছি। দূতাবাস থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হচ্ছে।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।