নিউজিল্যান্ডে ভারতীয় নাগরিককে হুমকি


প্রকাশিত: ০৩:৫১ এএম, ০৭ মার্চ ২০১৭

যুক্তরাষ্ট্রের রেশ এবার নিউজিল্যান্ডে। যুক্তরাষ্ট্রে বেশ কয়েকজন ভারতীয় নাগরিক বিদ্বেষের শিকার হয়ে খুন হয়েছেন। এবার নিউজিল্যান্ডেও এক ভারতীয়কে হুমকি দেয়া হয়েছে।

পুরো ঘটনার ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন নাভনিনদের বীর সিং নামের ওই ভারতীয় নাগরিক। অকল্যান্ডে গাড়িতে বসে ভিডিও করছিলেন নাভনিনদের। হঠাৎ এক ব্যক্তি তার মোবাইল ক্যামেরার সামনে এসে বলতে থাকেন, দেশে ফিরে যাও।

নাভনিনদের বলেন, আমি তাকে যথেষ্ট জায়গা দেয়ার পরেও সে আমার সঙ্গে বাজে আচরণ করছিল আর আমাকে হুমকি দিচ্ছিল। তারপর থেকেই আতঙ্কে রয়েছেন তিনি। নিরাপত্তাহীনতায় ভুগছেন নাভনিনদের।

এ রকম হুমকির শিকার হয়েছেন বিক্রমজিৎ সিং নামের আরো এক ভারতীয়। তার গাড়ি লক্ষ্য করে ডিম ছুড়ে এক ব্যক্তি দেশ ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। এই ঘটনায় আতঙ্কিত বিক্রমজিৎ জানিয়েছেন, প্রায় ১২ বছর ধরে তিনি নিউজিল্যান্ডে আছেন, কিন্তু এ ধরনের হুমকির শিকার কখনও হননি।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।