সুগারবিহীন পানীয় আনছে কোকা-কোলা


প্রকাশিত: ০৪:০৬ পিএম, ০৫ মার্চ ২০১৭

ব্যবসায়ীক কৌশলে পরিবর্তন আনতে যাচ্ছে কোমল পানীয় কোম্পানি কোকা-কোলা। পুরোপুরি পানীয় কোম্পানিতে পরিণত হওয়ার লক্ষ্যে এবার নতুন পানীয় উৎপাদনের ঘোষণা দিয়েছে মার্কিন এই কোম্পানি। বিশ্ব বাজারে সুগারবিহীন ও কম মাত্রার সুগারে পানীয় আনার পরিকল্পনার কথা জানিয়েছে কোকা-কোলা।

কোম্পানিটির প্রেসিডেন্ট ও প্রধান পরিচালন কর্মকর্তা জেমস কুইন্সে নতুন কৌশলের ব্যাখ্যা দিয়ে বলেন, ভোক্তা কেন্দ্রীক ব্রান্ডে পরিণত হওয়ার লক্ষ্যে ভোক্তারা যা চায় সেদিকে মনযোগ ঘুরিয়ে নেয়া প্রয়োজন। নিউ ইয়র্কের বোসা র্যাটনে কনজুমার অ্যানালিস্ট গ্রুপের এক সম্মেলনে তিনি এ তথ্য জানান।

তিনি বলেন, ভোক্তা এমন পণ্য খুঁজছেন; যা অধিক প্রাকৃতিক। একই সঙ্গে কম সুগারসম্পন্ন। অনেক সময় অধিক উপকারী পণ্যও চান ভোক্তারা।

গত বছরের মাঝের দিকে কুইন্সে জানান, কোম্পানি পণ্যের বহুমুখী চাহিদার কারণে স্বাদ ও প্রয়োজনীয়তায় পরিবর্তন আনার কথা ভাবছে। তিনি বলেন, কোমল পানীয়তে সুগারের পরিমাণ কমানো হবে। একই সঙ্গে অনেক ব্র্যান্ডে ক্যালরির পরিমাণও হ্রাস করা হবে।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।