ইমরানের সুর ও সঙ্গীতে সিনথিয়া


প্রকাশিত: ০৩:০৩ পিএম, ০৯ এপ্রিল ২০১৫

চ্যানেল আই সেরাকণ্ঠখ্যাত তারকা ইমরানের সুর ও সঙ্গীতে গান গাইলেন তরুণ ও সম্ভাবনাময় কণ্ঠশিল্পী সিনথিয়া। ‘বলনা তুমি কে আমার বলোনা’ শিরোনামের গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন।

সুর এবং সঙ্গীত করার পাশাপাশি সিনথিয়ার সাথে গানটিতে কণ্ঠও দিয়েছেন ইমরান। এই বৈশাখে সিডি চয়েস থেকে প্রকাশিত হতে যাচ্ছে সিনথিয়ার ২য় একক এলবাম ‘অনলি সিনথিয়া-২’। এই এলবামেই প্রকাশ পাবে গানটি।

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘সিনথিয়া খুব ভালো গান করেন। গলায় আলাদা একটা ভালো লাগা আছে। যার কারণেই ওর সাথে আমার কাজ করা। আর গানটির গীতিকবিতাও ছিলো অসাধারণ। সব মিলে গানটি শ্রোতাদের ভালো লাগবে বলে বিশ্বাস।’

সিনথিয়া বলেন, ‘ইমরান গানটির দারুণ সঙ্গীতায়োজন করেছেন। আমি আমার কণ্ঠ দিয়ে তা বাস্তবায়নের চেষ্টা করেছি। কেমন করেছি, তা শ্রোতারাই ভালো বলতে পারবেন। তবে এটুকু বলতে পারি, শ্রোতারা নিরাশ হবেন না।’
   
ইমরান ছাড়াও এই অ্যালবামে সিনথিয়ার সাথে গান গেয়েছেন কাজী শুভ, শফিক তুহিন, মাহমুদ সানী, প্রতিক হাসান, পুলক এবং অনিক সাহান।

গান লিখেছেন- শফিক তুহিন, মাহমুদ সানী, শিহাব রিপন, রবিউল ইসলাম জীবন, ফয়সাল রাব্বিকীন, প্রতিক হাসান এবং অনিক সাহান।

৮টি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন- শিহাব রিপন, ইমরান, রাফি, মাহমুদ সানী, প্রতিক হাসান এবং অনিক সাহান।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।