ম্যাকডোনাল্ডসের ফ্রেন্স ফ্রাইয়ে টিকটিকি ভাজা!


প্রকাশিত: ১১:১৯ এএম, ০৩ মার্চ ২০১৭

বড় মেয়ের জন্মদিনে তাকে নিয়ে বাড়ির কাছেই একটু ঘুরতে বেরিয়েছিলেন সন্তান সম্ভবা প্রিয়াঙ্কা মিত্র। মঙ্গলবার কলকাতা শহরের ই এম বাইপাস রোডে মেয়েকে নিয়ে ম্যাকডোনাল্ডসে ঢোকেন তিনি। অর্ডার দিয়েছিলেন বার্গার আর ফ্রেঞ্চ ফ্রাই। কিছুক্ষণ পর বার্গার আর ফ্রেঞ্চ ফ্রাই যখন টেবিলে এলো তখন খেতে গিয়ে চোখ কপালে ওঠার মতো অবস্থা হলো তাদের। ফ্রেঞ্চ ফ্রাইয়ের মধ্যে আস্ত একটা ভাজা টিকটিকি দেখে গা গুলিয়ে আসছিল প্রিয়াঙ্কার।

MC
অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ওয়াশরুমে গিয়ে বমি করতে শুরু করেন। এ বিষয়ে সঙ্গে সঙ্গে ম্যানেজারকে জানানো হয়। কিন্তু তাদের কথায় প্রথমে পাত্তা দেননি ম্যানেজার। এরপরই ওই টিকিটিকি ভাজার ছবি তোলেন প্রিয়াঙ্কা। ছবিসহ অভিযোগ দায়ের করেন থানায়।

যদিও ম্যাকডোনাল্ডসের ওই আউটলেটের তরফ থেকে দাবি করা হয়েছে, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই খাবার বদলে দেয়া হয়েছিল। ফ্রেঞ্চ ফাইয়ের সঙ্গে টিকটিকি ভাজার ছবি ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়ে গেছে। ম্যাকডোনাল্ডসে খেতে গেলে সবাই বিশেষ করে কলকাতাবাসী এবার দু’বার করে ভাববে।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।