এ কোন জাস্টিন ট্রুডো?


প্রকাশিত: ১০:২০ এএম, ০৩ মার্চ ২০১৭

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর জনপ্রিয়তার কথা না বললেও চলে। তিনি এমন একজন মানুষ যাকে অপছন্দ করেন এমন কাউকে খুঁজে পাওয়া যাবে কিনা সন্দেহ আছে। শুধুমাত্র রাজনীতিতে তার বিচক্ষণতাই নয় সেই সঙ্গে তার সুদর্শন ব্যক্তিত্বও তাকে মানুষের কাছে জনপ্রিয় করেছে।

justin
৪৫ বছর বয়সী ট্রুডো সবার নজর কেড়েছেন। এখনো তার চেহারা দেখলে তরুণীরা হিমসিম খান। তাহলে একবার ভেবে দেখুন তো ২০ বছর বয়সী টগবগে ট্রুডো দেখতে কেমন ছিলেন?

justin
ভাবছেন সেটা কিভাবে জানবেন? সম্প্রতি ট্রুডোর বেশ কিছু ছবি প্রকাশিত হয়েছে। তরুণ ট্রুডোর সেসব ছবি সামাজিক মাধ্যমে রীতিমত ঝড় তুলেছে।

ট্রুডোর এমন ছবি দেখে একজন লিখেছেন, ‘তরুণ জাস্টিন ট্রুডো রাজনীতিকদের জন্য নতুন মান নির্ধারণ করেছেন।’ এক তরুণী লিখেছেন, দিনের যে কোনও সময় ট্রুডোকে নিয়ে তিনি কথা বলতে রাজি।

justin
কিছুদিন আগেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আমন্ত্রণে ওয়াশিংটনে সফর করেছেন ট্রুডো। সেই সফরে একটি অনুষ্ঠানে অংশ নেন তিনি। সেখানে ট্রাম্পের মেয়ে ইভাংকাও হাজির হয়েছিলেন। অনুষ্ঠানে ট্রুডোর দিকে ইভাংকার তাকিয়ে থাকার একটি ছবিতো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল। অনেকেই বলতে ছাড়েননি, ইভাংকা বুঝি ট্রুডোর প্রেমে পড়েছেন।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।