মরিচ খেয়ে কুপোকাত দুই তরুণী (ভিডিও)


প্রকাশিত: ০৫:১০ এএম, ০২ মার্চ ২০১৭

সবচেয়ে ঝাল মরিচ খাওয়ার প্রতিযোগিতায় নেমে নিজেদের ভুল বুঝতে পেরেছেন দুই তরুণী। তবে যতক্ষণে তারা বুঝেছেন ততক্ষণে দেরি হয়েছে অনেক। মরিচের ঝাঁঝে লাফানো ছাড়া তাদের আর কিছু করার নেই।

সম্প্রতি এমন একটি ভিডিও দেখা গেছে ইউটিউবে। এটি একটি চ্যালেঞ্জ ছিল। চ্যালেঞ্জের নাম ছিল ‘ওয়ার্ল্ডস হটেস্ট পিপার চ্যালেঞ্জ’। এই চ্যালেঞ্জে অংশ নিতে মুখিয়ে ছিলেন দুই তরুণী। তারা ইউটিউবেও বেশ জনপ্রিয় মুখ।

ডয়েচে ভেলের প্রতিবেদনে বলা হয়েছে, ক্যামেরার সামনেই ক্যারোলাইনা রিপার মরিচ, যা হালাপেনিয়োর চেয়ে আটশ গুণ বেশি ঝাল, খাওয়া শুরু করেন ইউটিউব স্টার লিজি ভ্যুস্ট ও তার বন্ধু সাবরিনা। শুরুতের তারা স্বাচ্ছন্দেই ছিলেন। পরে পরিস্থিতি বদলে যায়।

মরিচ মুখে দেয়ার কয়েক সেকেন্ডের মধ্যেই তারা বুঝতে পারেন কতবড় ভুল ছিল। মরিচের ঝাঁঝে অল্পক্ষণের মধ্যে লাফাতে শুরু করেন দুই তরুণী। পানি পান করেও পরিস্থিতির কোনো উন্নতি নেই। শেষে প্রাণে বাঁচলেও একজনকে অক্সিজেন নিতে হয়েছিল।



এনএফ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।