যশোরে সন্ত্রাসীদের গুলিতে বাস্তুহারা লীগ নেতা নিহত


প্রকাশিত: ১০:৫৪ এএম, ০৭ এপ্রিল ২০১৫

যশোরে সন্ত্রাসীদের গুলিতে বাস্তুহারা লীগের কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি মঞ্জুর রশিদ (৫০) নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে যশোর শহরের আরএন রোড এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মঞ্জুর রশিদ যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের ইউসুফ আলী বিশ্বাসের ছেলে। তিনি বাস্তুহারা লীগের পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগেরও সদস্য ছিলেন।

যশোরে সন্ত্রাসীদের গুলিতে বাস্তুহারা লীগের কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি মঞ্জুর রশিদ (৫০) নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে যশোর শহরের আরএন রোড এলাকায় মঞ্জুর রশিদের ভাই শাহাদৎ হোসেন জাগোনিউজকে জানান, মঙ্গলবার বিকেল পৌনে ৪টার দিকে মঞ্জুর রশিদ শহর থেকে ইজিবাইকে চড়ে বাড়ির দিকে ফিরছিলেন। তার ইজিবাইকটি আরএন রোডের খালধার রোড মোড়ে পৌঁছালে অজ্ঞাত সন্ত্রাসী মোটরসাইকেলে চড়ে তাকে খুব কাছ থেকে গুলি করে। গুলিটি তার মাথায় বিদ্ধ হয়। সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কিন্তু এর আগেই তার মৃত্যু হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হোসাইন সাফায়েত জানান, গুলিবিদ্ধ মঞ্জুর রশিদকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাস আলী জানান, সন্ত্রাসীদের গুলিতে মঞ্জুর রশিদ নিহত হয়েছেন। পুলিশ জড়িতদের সনাক্ত ও আটকের জন্য অভিযান শুরু করেছে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।