মেঘালয়ে ট্রাক উল্টে নিহত ১৬


প্রকাশিত: ১০:১৫ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

ভারতের মেঘালয় প্রদেশে গির্জাগামী যাত্রীদের বহনকারী একটি ট্রাক উল্টে অন্তত ১৬ জন নিহত হয়েছে। রোববার সকালে প্রদেশের পশ্চিম খাসি জেলায় এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও কমপক্ষে ৫০ জন।

পশ্চিম খাসি পার্বত্য এলাকার পুলিশ সুপার সিলভেস্তার নংগার বলেন, জেলা সদর দফতর থেকে ১১ কিলোমিটার দূরে নংসপুং গ্রামের কাছে সকাল সাড়ে ৮টার দিকে ওই দুর্ঘটনা ঘটেছে।

তিনি বলেন, ‘প্রাথমিক তদন্তে দেখা গেছে, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা ঘটেছে। ট্রাকে আশপাশের তিনটি গ্রামের প্রায় ৭০ জন যাত্রী ছিলেন; যাদের সবাই গির্জার দিকে যাচ্ছিল।’

পুলিশ সুপার বলেন, চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ট্রাকটি পাহাড়ি রাস্তায় উল্টে যায় এবং পাহাড়ি রাস্তার কংক্রিটের একটি রেলিংয়ে অাঘাত হানে। যাত্রীরা রাস্তার পাশের একটি গভীর গর্তে পড়ে যান।

সিলভেস্তার নংগার বলেন, ‘ঘটনাস্থলেই ১২ জনের প্রাণহানি ঘটেছে। এছাড়া হাসপাতালে নেয়ার পর আরও চারজন মারা যান। আরও ৫০ জন আহত হয়েছেন। ট্রাক চালকও মারাত্মক আহত হয়েছেন।’

আহতদের অধিকাংশকে উদ্ধারের পর জেলার দুটি হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

এসআইএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।