জুনেই বিয়ে করছেন শাহিদ কাপুর


প্রকাশিত: ০৬:২৮ এএম, ০৭ এপ্রিল ২০১৫

বিয়ে করছেন বলিউড তারকা শাহিদ কাপুর। গত এক মাস ধরে এ বিষয়টি বলি পাড়ার আলোচিত খবর। কেউ কেউ শাহিদের প্রাক্তন প্রেমিকা কারিনা কাপুরের অনুভূতিও প্রকাশ করতে শুরু করেছিলেন। কিন্তু মাঝখানে হঠাৎ হৈ চৈ-এর বুকে জল ঢেলে দিলেন খোদ বিয়ের কন্যে!

দিল্লির ছাত্রী মীরা রাজপুত এক ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছিলেন, শাহিদের সাথে বিয়ে হচ্ছে না তার। তাকে ঘিরে শাহিদের যে বিয়ের খবর সেটা নিতান্তই গুজব।

কিন্তু আবারও ভারতীয় মিডিয়াতে প্রচার চলছে বলিউডের হার্টথ্রুব শাহিদ কাপুর আসছে জুন মাসেই মীরার গলায় মালা দিচ্ছেন।

ভারতীয় গণমাধ্যমের দাবি, মোস্ট এলিজিবল ব্যাচেলরের ক্লাব থেকে সেদিনই শাহিদ কাপুরের নাম সরিয়ে নেওয়া হয়েছে, যেদিন তিনি মীরা রাজপুতের সঙ্গে তাঁর বিয়ের খবরটি নিশ্চিত করেন। সবকিছু ঠিক থাকলে শাহিদ-মীরার বিয়ে সামনের জুনেই হতে চলেছে। সূত্রের খবর, শাহিদ এবং মীরা দুজনের বাড়িতেই বিয়ের তোড়জোর শুরু হয়ে গেছে।

জানা গেছে, শাহিদ-মীরার বিয়ে হবে একেবারেই একটি পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে। সেখানে উপস্থিত থাকবেন পাত্র-পাত্রীর পরিবারের লোক এবং শাহিদের কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। পরে, শাহিদ তার বন্ধুদের জন্য একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন।

প্রসঙ্গত, শাহিদ তাঁর জীবনসঙ্গিনীকে রাধা স্বামী সত্সঙ নামের এক ধর্মীয় সংগঠনের অনুষ্ঠানে প্রথম দেখেছিলেন। এই সংগঠনের একজন একনিষ্ঠ শিষ্য হলেন শাহিদের বাবা পঙ্কজ কাপুর।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।