মেসিকে কিনতে উদগ্রীব রোনালদো


প্রকাশিত: ১১:৪৮ এএম, ০৫ এপ্রিল ২০১৫

বার্সার ফরোয়ার্ড লিওনেল মেসিকে কেনার জন্য উদগ্রীব হয়েছেন ব্রাজিলের সাবেক ফুটবল গ্রেট রোনালদো। এমনকি এই আর্জেন্টাইন তারকাকে পেতে নিজের গাঁটের টাকা খরচ করতেও রাজি আছেন তিনি। শুধু তাই নন, রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোকেও দলে নিতে চান ব্রাজিলের এই তারকা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ফোর্ট লাউডেরডেল স্ট্রাইকার্স (এফএল স্ট্রাইকার্স) ফুটবল ক্লাবের মালিকানার অংশীদার হয়েছেন রোনালদো। এই ক্লাবের সঙ্গে যুক্ত হওয়ার পরই মেসিকে কেনার কথা জানিয়েছেন তিনি।

তিনি বলেছেন, মেসিকে দলে নিতে প্রয়োজনে নিজের পকেট থেকেও অর্থ দিতে রাজি আছি।

রোনালদো আরো বলেছেন, কোনো কিছুই অসম্ভব নয়। শুধু মেসি কেন? ক্রিশ্চিয়ানো রোনালদোকেও দলে নেব আমরা। এ জন্য সময় প্রয়োজন। আশা করছি, লক্ষ্য পূরণ করতে সক্ষম হব আমরা।

স্পেনের ক্লাব বার্সার হয়ে প্রায় এক দশক ধরে খেলছেন মেসি। চলতি মৌসুমেও কাতানালদের হয়ে অসাধারণ ছন্দে রয়েছেন ৪ বার ফিফা ব্যালন ডি’অর জয়ী মেসি। তারপরও বার্সা তারকাকে ক্রয়ের ঘোষণা দিয়েছেন রোনালদো।

আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।