বিজেপি বিধায়কের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ


প্রকাশিত: ০২:৫৭ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক বিধায়কের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। দেশটির আসাম প্রদেশের ওই বিজেপি বিধায়কের অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতেই বিতর্কের কেন্দ্রে উঠে এসেছে রমাকান্ত দেওরি নামের ওই বিধায়ক। অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হওয়ায় ক্ষুব্ধ অাসামের মরিগাঁও বিধানসভার বিজেপি বিধায়ক রমাকান্ত দেওরি।

ভিডিওতে তাকে একটি হোটেল কক্ষে এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গেছে। তবে যৌন কেলেঙ্কারির অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন বিজেপির এই নেতা। তিনি বলেছেন, সমাজে ভাবমূর্তি নষ্ট করতেই চক্রান্ত করে এমন ভিডিও তৈরি করা হয়েছে।

অাসামের স্থানীয় একটি টিভি চ্যানেলকে তিনি বলেন, এটা আমার বিরুদ্ধে বিরোধীদের ষড়যন্ত্র। এভাবেই আমার ভাবমূর্তি নষ্ট করতে চাচ্ছে বিরোধীরা। মন্ত্রিসভায় স্থান পেতে পারি ভেবেই এ রকম ষড়যন্ত্র করছে তারা।

এসআইএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।