ইভাংকার চোখে প্রেমের জোয়ার!


প্রকাশিত: ০৫:৫৬ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৭

সম্প্রতি হোয়াইট হাউসে নারী উদ্যোক্তাদের ক্ষমতায়ন নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার মেয়ে ইভাংকা ট্রাম্প। ওই সভাতে যোগ দিয়েছিলেন যুক্তরাষ্ট্রে সফররত কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। খবর দ্য গার্ডিয়ানের।

ওই সভায় ট্রুডোর দিকে মুগ্ধ চোখে তাকিয়ে থাকা ইভাংকার ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ভাইরাল হওয়া ওই ছবি দেখলে এক মুহূর্তেই যে কারো মনে হবে হাওয়া বুঝি অন্য দিকে বয়ে যাচ্ছে। ইভাংকার এমন অপলক তাকিয়ে থাকার মধ্যে যেন অন্য কিছু ছিল। তার মানে কি ট্রুডোর প্রেমে পড়ে গেলেন ইভাংকা? এর উত্তর শুধু ইভাংকাই দিতে পারবেন।

Ivanka

আসলে ট্রুডো এমনই একজন মানুষ যার স্বভাব সুলভ সারল্য আর হাসিখুশি চেহারা দেখে যে কেউ মুগ্ধ হতে বাধ্য। এর আগে ট্রুডোর আরো একটি ছবিও ভাইরাল হয়েছিল।

গত বছর কানাডা সফরে গিয়েছিলেন ব্রিটিশ প্রিন্স উইলিয়াম ও তার স্ত্রী কেট মিডলটন। সে সময় ট্রুডোর দিকে তাকিয়ে থাকা কেটের ছবিও রীতিমত ভাইরাল হয়ে যায়। সে সময় অনেকেই রসিকতা করে বলেছিলেন, ট্রুডোর সামনে কেউ নিরাপদ নয়, এমনকি ব্রিটিশ রাজবধূও না।

টিটিএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।