ভেনেজুয়েলা থেকে সিএনএনকে তাড়াতে চান মাদুরো


প্রকাশিত: ০৭:৪১ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৭

ভেনেজুয়েলা থেকে সিএনএনকে তাড়াতে চান দেশটির প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো। রোববার এক বিবৃতিতে এ তথ্য জানান তিনি। সিএনএনের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রকাশের অভিযোগ এনে নিজের এমন অভিব্যক্তি ব্যক্ত করেছেন মাদুরো।

এক বিবৃতিতে মাদুরো বলেন, ‘সিএনএন ভেনেজুয়েলার খোঁজ-খবর রাখে না। আমি তাদের এই দেশ থেকে তাড়াতে চাই। এই দেশের কোনো বিষয়ে নাক গলাবেন না।’

কারাকাস পাবলিক হাই স্কুল সম্পর্কে একটি ভুল প্রতিবেদন প্রকাশ করেছিল সিএনএন। ওই ভুলের জন্য যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমটির বিরুদ্ধে মন্তব্য করতে গিয়ে মাদুরো বলেন, ‘কিছু সংবাদমাধ্যম সংবাদ প্রকাশের ক্ষেত্রে কারসাজি করতে চায়। কিন্তু সেটা তাদের কাজ নয়। এটা আমাদের কাজ। তাদের নিজেদের কাজটা সঠিকভাবে করা উচিত।’

এর আগে সিএনএনের বিরুদ্ধে ভুল খবর প্রচারের অভিযোগ এনেছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার অভিযোগ ছিল, নির্বাচনী প্রচারণা থেকে শুরু করে প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ এবং শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পর্কে ভুল তথ্য দিয়েছে সিএনএন। সে সময় সিএনএনকে এক হাত দেখে নিয়ে ট্রাম্প বলেছিলেন সাংবাদিকরা অসৎ।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।