মোশাররফ-হাছানের বিরুদ্ধে আচরণ বিধি লংঘনের অভিযোগ


প্রকাশিত: ১১:৩২ এএম, ২৯ মার্চ ২০১৫

ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই শীর্ষ নেতার বিরুদ্ধে সিটি করপোরেশন নির্বাচনের আচরণ বিধি লংঘনের অভিযোগ তুলেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

রোববার বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মোহাম্মদ মঞ্জুর আলমের মনোনয়ন পত্র জমা দানের পূর্বে রিটার্নিং অফিসারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ অভিযোগ করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মঞ্জুরের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দাখিল করা হয়নি ।

নোমান দাবি করেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আওয়ামী লীগের এক সভায় নগরীকে জলাবদ্ধতামুক্ত এবং সাবেক পরিবেশ ও বন মন্ত্রী ড. হাছান মাহমুদ “মঞ্জু পাঁচ বছর কিছুই করেনি” এ বক্তব্য প্রদান করে নির্বাচনী আচরণ বিধি লংঘন করেছেন।

এদিকে মঞ্জুর মনোনয়ন পত্র দাখিলের পর নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী নির্বাচনী প্রচারণা থেকে শুরু করে ফলাফল ঘোষণা পর্যন্ত সকল প্রার্থীর জন্য সমান সুযোগ নিশ্চিত করার দাবি জানিয়েছেন।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।