২০ দলের বিক্ষোভ কর্মসূচি আজ


প্রকাশিত: ০২:৫৭ এএম, ২৯ মার্চ ২০১৫

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সারাদেশে অবরোধের পাশাপাশি বিক্ষোভ কর্মসূচি পালন করবে আজ। শনিবার দলের যুগ্ম মহাসচিব বরকতউল্লাহ বুলু স্বাক্ষরিত পৃথক দুটি বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়। বুলু স্বাক্ষরিত প্রথম বিবৃতিতে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করা হলেও অবরোধ চলবে কি না তা উল্লেখ ছিল না।

এ নিয়ে গণমাধ্যমে বিভন্ন গুজব সৃষ্টি হলে পরে বিকেল সাড়ে ৫টায় পাঠানো সংশোধিত বিবৃতির মাধ্যমে বিষয়টি পরিষ্কার করা হয়। তবে দুই বিবৃতির কোথাও হরতালের কথা উল্লেখ করা হয়নি।

বিবৃতিতে বলা হয়েছে, আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে গ্রেফতারের পর বিএনপির অন্যতম যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদসহ সারাদেশে বিরোধী দলীয় গুমকৃত নেতা-কর্মীদের সুস্থ ও অক্ষত অবস্থায় তাদের পরিবারের নিকট ফেরত দেওয়ার দাবিতে এবং নেতা-কর্মীদের হত্যা ও গণগ্রেফতারের প্রতিবাদে রোববার দেশব্যাপী সকল জেলা, উপজেলা, থানা, পৌরসভা ও সকল মহানগরের থানায় থানায় ২০ দলীয় জোটের উদ্যোগে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।