পাঁচ বছরের রায়ানের মাসিক আয় সাড়ে ৬ কোটি টাকা!


প্রকাশিত: ০১:৪২ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০১৭

বয়স মাত্র পাঁচ বছর। আর পাঁচটা শিশুর মতোই স্কুলে যায়, লেখাপড়া করে, বন্ধুদের সঙ্গে খেলাধুলার পাশাপাশি পরিবারের সঙ্গে সময় কাটায় ছোট্ট রায়ান। কিন্তু এতকিছুর পরও মাসের শেষে এই ছোট্ট শিশুর আয় দাঁড়ায় সাড়ে ৬ কোটি টাকা।

কিন্তু কী করে রাতারাতি কোটিপতি হয়ে উঠেছে সে? ছোট্ট রায়ান নিজের ইউটিউব চ্যানেলে ভিডিও শেয়ার করে ইতোমধ্যে তারকা বনে গেছে।

ইউটিউব চ্যানেল ‘রায়ান টয়েস রিভিউ’ এ ইতোমধ্যে ৫৫ লাখ দর্শক ছাড়িয়ে গেছে। রায়ান এবং তার পরিবারের সদস্যরা একত্রিত হয়ে এই ভিডিওতে নানা ধরনের খেলা নিয়ে কথা বলেন।

বিভিন্ন ব্লগ, খেলার সরঞ্জাম এবং ভিডিও দেয়া এই চ্যানেলটি দর্শকদের মনোরঞ্জন করেছে। এ কাজের মাধ্যমে বহু দর্শকের মন জয় করেছে ছোট্ট রায়ান।

যুক্তরাষ্ট্রের পাঁচ বছরের এই খুদে তারকার একটা সময় বড় দুঃখ ছিল। তারও অন্য বাচ্চাদের মতো ইউটিউবে নিজেকে দেখার শখ ছিল। সেই শখ পূরণ করতেই তার বাবা ও মা ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন। এরপর রাতারাতি বিখ্যাত হয়ে যায় ছোট্ট এই শিশু।

এসআইএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।