বাংলাদেশ থেকে ফ্লাইট বাড়াচ্ছে সিঙ্গাপুর এয়ারলাইন্স


প্রকাশিত: ০১:০৪ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০১৭

যাত্রী চাপ বাড়ায় বাংলাদেশসহ দক্ষিণ-পূর্ব এশিয়া, পশ্চিম এশিয়া, অস্ট্রেলিয়া ও ইউরোপে ফ্লাইট বাড়ানোর ঘোষণা দিয়েছে সিঙ্গাপুর এয়ারলাইন্স (এসআইএ)।

এসআইএ কর্তৃপক্ষ বলছে, পশ্চিম এশিয়ায় যাত্রীদের চাপ বৃদ্ধি পাওয়ায় ভারতের আহমেদাবাদ থেকে সপ্তাহে চারবার  যাত্রী পরিবহনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ২৬ মার্চ থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। এর আগে, আহমেদাবাদ থেকে সপ্তাহে তিনবার যাত্রী পরিবহন করেছিল এসআইএ।

এ ছাড়া ঢাকা থেকে সপ্তাহে ১০বার যাত্রী পরিবহন করা হবে বলে জানিয়েছে সিঙ্গাপুর এয়ারলাইন্স কর্তৃপক্ষ। এর আগে সপ্তাহে সাতবার যাত্রী পরিবহন করা হয়েছিল। সিঙ্গাপুর এয়ারলাইন্সে যাত্রী চাপ বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনের এ নতুন সিদ্ধান্ত আগামী ১৯ জুলাই থেকে কার্যকর হবে।

এছাড়া কর্তৃপক্ষের অনুমোদনের ভিত্তিতে প্রয়োজনীয় অতিরিক্ত সেবা দেয়ার কথাও জানিয়েছে এসআইএ। বিভিন্ন চ্যানেলে সিঙ্গাপুর এয়ারলাইন্সের টিকিট পাওয়া যাবে।

এসআইএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।