দুই বছরের শিশুকে সিড়িতে ছুড়ে মারলেন মা


প্রকাশিত: ০৮:০৮ এএম, ২৭ জানুয়ারি ২০১৭

শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে প্রায় প্রতিদিনই কোনো না কোনো বিষয়ে ঝগড়া লাগে। এর রেশ ধরে ২ বছরের ঘুমন্ত শিশুকে দোতলার সিঁড়ি থেকে ছুড়ে নিচে ফেলে দিলেন এক নির্দয় মা।

এই ঘটনা ঘটেছে দক্ষিণ-পূর্ব দিল্লিতে। স্থানীয় গণমাধ্যম এনডিটিভির এক খবরে জানানো হয়েছে, সোনু গুপ্তা (২৬) নামের এক নারী শ্বশুরবাড়ির লোকজনের ওপর রাগ করে তার দুই বছরের শিশুকে দোতলার সিড়ি থেকে নিচে ফেলে দেন। তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন তার স্বামী। শিশুটিকে ছুড়ে ফেলায় সে মাথায় এবং মুখে বেশ আঘাত পেয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে।
 
সোনুর স্বামী নীতীন গুপ্তার দিল্লিতে প্রসাধনীর দোকান রয়েছে। তাদের বিয়ে হয়েছে প্রায় পাঁচ বছর। গুপ্তা পরিবারের অভিযোগ, বহুদিন ধরেই শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পত্তির দাবিতে ঝামেলা করছেন সোনু। রেগে গেলে তার হিতাহিত জ্ঞান থাকে না। শাশুরিকেও মারধর করেন।

এসবের প্রমাণ সংগ্রহ করতেই বাড়িতে সিসি ক্যামেরা বসিয়েছিলেন নীতীন। নীতীনের মা বলেন, ‘আমরা কথা বলছিলাম। এর মধ্যেই সম্পত্তির বিষয় টেনে ঝগড়া শুরু করে সোনু। এক পর্যায়ে নিজের ছেলেকে খুন করে পরিবারের সবাইকে ফাঁসানোর হুমকি দেয় সে।

তার পরেই ঘর থেকে ঘুমন্ত শিশুটিকে টেনে এনে সিঁড়িতে ছুড়ে ফেলে সে। দেখে ছুটে যান এক আত্মীয়। মঙ্গলবার এ বিষয়ে থানায় অভিযোগ করেন নীতীন। সিসিটিভির ফুটেজ আর অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।



টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।