আমিরাতের যুবরাজের বিমানের পাঁচতারকা অন্দরমহল! (ভিডিও)


প্রকাশিত: ০৩:০৩ পিএম, ২৬ জানুয়ারি ২০১৭

সংযুক্ত আরব আমিরাতের ৫৫ বছর বয়সী যুবরাজ শেখ মহম্মদ বিন জাভেদ আলি নহিয়ান ২০০৫ সাল থেকে দেশটির সশস্ত্র বাহিনীর ডেপুটি সুপ্রিম কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন। এ বছর ভারতের ৬৮তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল তাকে।

বৃহস্পতিবার সকালে আবু ধাবির যুবরাজ ও তার সঙ্গে ভারতে আসা একটি বিশেষ প্রতিনিধি দল উপস্থিত ছিলেন নয়াদিল্লির রাজপথের প্রভাতী অনুষ্ঠানে।

private
অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশের আসনেই দেখা গেছে তাকে। এ ছবি বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে দেখানো হচ্ছে সকাল থেকেই। কিন্তু এর সঙ্গে আরো একটি ভিডিও ছড়িয়ে পড়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ইতিমধ্যে কয়েক লাখ মানুষ দেখেছেন সেই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, আবু ধাবির যুবরাজের ‘প্রাইভেট’ বিমানের বিলাসবহুল অন্দরমহলের ছবি। হঠাৎ দেখলে এটিকে পাঁচ তারকা হোটেলের কোনো সুসজ্জিত স্যুইট ভেবে ভুল করতে পারেন অনেকেই। কী নেই এই বিমানে!

বিলাসবহুল ড্রইংরুম, বেডরুম, কনফারেন্স রুম সবই রয়েছে এই বিমানে। ভিডিওতে দেখুন আমিরাতের এ যুবরাজের বিলাসবহুল বিমানের অন্দরমহল...


এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।