বেগম খালেদা জিয়া মহাপাপী : নৌপরিবহন মন্ত্রী


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২৫ মার্চ ২০১৫

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে খালেদা জিয়া মহাপাপী। তিনি পেট্রল বোমা মেরে মানুষ হত্যা করে পাপ করেছেন। তাকে দিয়ে দেশের উন্নয়ন সম্ভব নয়। তিনি দেশের ভাল চান না। তিনি আগুনে পোড়া মানুষ দেখতে চান।

বুধবার দুপুরে গোপালগঞ্জের শেখ মনি অডিটরিয়ামে সেলিম রেজা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের আয়োজিত মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তিযুদ্ধের গল্প বলা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী শাজহান খান আরো বলেন, মানুষের উপর যদি পাশবিক নির্যাতন করা পাপের কাজ হয় তাহলে মুক্তিযুদ্ধের সময় যারা মানুষ হত্যা করেছে, দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমহানী করল তারা পাপী কিনা?

ফাউন্ডেশনের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য উম্মে রাজিয়া কাজল, মুত্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা, জেলা পরিষদের প্রশাসক চৌধুরী ইমদাদুল হক, উপজেলা চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চু প্রমুখ।

আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।