‘প্রিয়াংকার চেয়ে বেশি সুন্দরী বিজেপিতে আছেন’


প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৬ জানুয়ারি ২০১৭

প্রিয়াংকার চেয়ে অধিক সুন্দরী বিজেপিতেই আছেন। প্রিয়াংকা গান্ধী সম্পর্কে এমন আপত্তিকর মন্তব্য করেছেন বিজেপি নেতা বিনয় কাটিয়ার।

আসন্ন বিধানসভা নির্বাচনে প্রিয়াংকাকে তারকা-প্রচারক করেছে কংগ্রেস। কাটিয়ারকে প্রশ্ন করা হয়েছিল এ বিষয়ে তার মতামত কি? উত্তরে কাটিয়ার বলেন, ‘প্রিয়াংকা আর এমনকি সুন্দরী? প্রিয়াংকার চেয়ে অনেক বড় বড় সুন্দরী বিজেপিতে আছেন। অনেক তারকাও আছেন। স্মৃতি ইরানি তো ভালো বক্তা আবার সুন্দরীও।’

এ বিষয়ে কাটিয়ার ক্ষমা চাননি। বরং তার দাবি, তিনি যা বলেছেন সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরেই বলেছেন।

তবে সরাসরি এমন ব্যক্তিগত আক্রমণের মুখে প্রিয়াংকা বিষয়টা হেসে উড়িয়ে দিয়েছেন। তার মতে, নারীদের প্রতি বিজেপির মনোভাবটা যে কী, সেটাই প্রকাশ করে দিয়েছেন কাটিয়ার।

তিনি আরো বলেন, ‘কাটিয়ার যদি আমার সাহসী, শক্তিশালী নারী সহকর্মীদের মধ্যে এর বেশি কিছু খুঁজে না পান, তা হলে তিনি আমাকে আরও বেশি হাসির সুযোগ করে দেবেন।’

তবে এ নিয়ে রীতিমতো ক্রোধ প্রকাশ করেছেন প্রিয়াংকার স্বামী রবার্ট ভাদ্র। নিজের ফেসবুক পেজে তিনি লিখেছেন, ‘এমন জঘন্য, নারীবিদ্বেষী কথা শুনে আমি হতভম্ব। নারীকে পণ্যবস্তু হিসেবে না দেখে সমান অধিকার আর সম্মান দেয়াটা আমাদের সবার কর্তব্য। সামাজিকভাবে আমাদের একটা বদল আনতেই হবে।’ বিনয়কে রাজনৈতিকভাবে ক্ষমা চাইতে হবে বলেও দাবি তুলেছেন তিনি।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।