ইতালিতে হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ৬


প্রকাশিত: ০৪:২৭ এএম, ২৫ জানুয়ারি ২০১৭

ইতালিতে একটি উদ্ধারকারী হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত হয়েছে। ইতালির মধ্যাঞ্চলের একটি পাহাড়ি অঞ্চলে ওই দুর্ঘটনা ঘটেছে। খবর বিবিসির।

মঙ্গলবার মধ্যাঞ্চলীয় ক্যাম্পো ফেলিস স্কি স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। ঘন কুয়াশার কারণেই হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওই এলাকায় স্কি করতে গিয়ে আহত একজনকে উদ্ধার করতে গিয়েছিল কপ্টারটি। পরে এটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনার আগে কপ্টারটি থেকে জরুরি বার্তা পাঠানো হয়।

গত সপ্তাহে ভূমিকম্পের পর একটি হোটেল বরফের নিচে চাপা পড়ায় কমপক্ষে ১৫ জন নিহত হয়। হোটেলের কাছাকাছি উদ্ধার কাজে অংশ নেয়নি কপ্টারটি।

উদ্ধারকারী দল জানিয়েছে, তারা ঘটনাস্থলে পৌঁছেছেন। সেখানে বরফের নিচ থেকে ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিতে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য হেলিকপ্টার ওই এলাকায় গিয়েছিল। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই এটি দুর্ঘটনা কবলিত হয়।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।