সেলফির জন্য অস্ত্রোপচার


প্রকাশিত: ১০:৪৫ এএম, ১৬ আগস্ট ২০১৪

সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে আর প্রযুক্তির সহজলভ্যতায় আকর্ষণীয় সেলফি যেন বিশ্বজুড়ে পরিণত হয়েছে এক উন্মাদনায়। নিজের আকর্ষণীয় সেলফির জন্য অভিনব কৌশল উদ্ভাবনের প্রতিযোগিতাও দেখা যাচ্ছে বিশ্বজুড়ে।

তো আকর্ষণীয় সেলফির জন্য কত দূর পর্যন্ত যেতে পারেন আপনি? আকর্ষণীয় সেলফির জন্য ছুরির নিচে যাওয়ার সাহস আছে তো আপনার? ভাবছেন এ আবার কেমন প্রশ্ন।

এমনটিই ঘটেছে ৩৩ বছর বছর বয়সী ক্রিস্টা হেন্ডারশটের ক্ষেত্রে। আঙুলে বাগদানের আংটিসহ হাতের সুন্দর সেলফি পেতে ছুরির নিচেই যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই নারী। তার এই সেলফি যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই দেখতে পাবেন। তাই তা ‘পারফেক্ট’ না হলে কি চলে!

আঙুলে বাগদানের আংটি পরে নিজের হাতটিকে সেলফির জন্য মোটেও উপযোগী মনে হচ্ছিল না ক্রিস্টারের। হাতটিকে সেলফির উপযোগী করে তুলতে একজন চর্মরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিতে যান তিনি।

এর পর নিজের হাতের শিরাগুলো কিছুটা কম নীল দেখানোর উদ্দেশে প্লাস্টিক সার্জারি করানোর সিদ্ধান্ত নেন ক্রিস্টা।

এই সার্জারির জন্য তিন হাজার মার্কিন ডলার খরচ হলেও ভীষণ খুশি ক্রিস্টা। কারণ এখন মনের মতো একটি সেলফি পাবেন তিনি।

সুন্দর সেলফির জন্য শারীরিক ত্রুটি সারাতে তার ক্লায়েন্টের সংখ্যা বেড়েছে বলে জানিয়েছেন ক্রিস্টার প্লাস্টিক সার্জন ড. অ্যারিয়েল ওস্টাড। সূত্র : এনডিটিভি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।