রাবির অধ্যাপক ড. মুশফিক আর নেই


প্রকাশিত: ১১:৩৫ এএম, ২৩ মার্চ ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এম মুশফিকুর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না...রাজিউন)। রোববার রাত সাড়ে ১২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা রেখে গেছেন। বিভাগীয় সভাপতিসহ অন্যান্য কয়েকটি গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করেছেন তিনি।

সোমবার বাদ জোহর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। বাদ আসর দড়িখড়বোনা ঈদগাহ্ মাঠে মরহুমের দ্বিতীয় নামাজে জানাযা শেষে কাদিরগঞ্জ গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান গভীর শোক প্রকাশ করেছেন। তারা রাজশাহী বিশ্ববিদ্যালয় তথা বাংলাদেশে পদার্থবিজ্ঞান বিষয়ে উচ্চশিক্ষা ও গবেষণার ক্ষেত্রে মরহুমের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করে তাঁর রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এসএইচএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।