মালয়েশিয়ার নিখোঁজ বিমানের যাত্রীর একাউন্ট থেকে অর্থ চুরি


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ১৬ আগস্ট ২০১৪

মালয়েশিয়ার নিখোঁজ এমএইচ৩৭০ বিমানের চার যাত্রীর একাউন্ট থেকে ত্রিশ হাজার ডলারের বেশি অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে এক ব্যাংক কর্মকর্তা এবং তার স্বামীকে গ্রেফতার করা হয়েছে দেশটির পুলিশ।

কুয়ালালামপুরের জেলা পুলিশ প্রধান জিয়াউদ্দিন আহমেদ জানিয়েছেন, পাঁচ মাস আগে রহস্যজনকভাবে নিখোঁজ এমএইচ৩৭০ বিমানের দুই মালয়েশিয়া এবং দুই চীনা যাত্রীর একাউন্ট থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে গত বৃহস্পতিবার ওই দম্পতিকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, অনলাইন ট্রান্সফারের মাধ্যমে এ অর্থের কিছু অংশ আরেকজনের কাছে পাঠানো হয়েছে। পুলিশ তাকেও ধরার চেষ্টা করছে। ওই ব্যক্তি পাকিস্তানের নাগরিক এবং এখনো মালয়েশিয়ায় আছেন বলে পুলিশ মনে করছে।

অবশ্য ওই কর্মকর্তা কোন ব্যাংকে গত ১০ বছর ধরে কাজ করতেন পুলিশ তা জানাতে অস্বীকার করেছে। ব্যাংকে অভ্যন্তরীণ তদন্তে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনা ধরার পড়ার পর চলতি মাসের ২ তারিখে এ বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

মালয়েশিয়া এয়ারলাইন্সের বোয়িং ৭৭৭ বিমানটি গত ৮ মার্চ ২৩৯ আরোহীসহ ওড়ার প্রায় এক ঘণ্টা পর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। এরপর এ বিমানের খোঁজে কয়েকটি দেশ সম্মিলিতভাবে নজিরবিহীন অনুসন্ধান তৎপরতা শুরু করলে এ পর্যন্ত বিমানটির কোনো খোঁজ পাওয়া যায়নি। রেডিও তেহরান

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।