জয়ললিতার স্বপ্ন পূরণে রাজনীতিতে নামছেন ভাতিজি


প্রকাশিত: ০২:০৫ পিএম, ১৭ জানুয়ারি ২০১৭

ভারতের তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার ভাতিঝি দীপা জয়কুমার বলেছেন, তার ফুপুর স্বপ্ন পূরণে রাজনীতিতে নামার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মঙ্গলবার তামিলনাড়ুতে সংবাদ সম্মেলন করে রাজনীতিতে আসার কথা জানান দীপা।  

তামিলনাড়ুর সদ্যপ্রয়াত মুখ্যমন্ত্রীর একমাত্র ভাতিজি দীপা নিজেকে ফুপুর রাজনৈতিক উত্তরাধিকারী হিসেবে দাবি করে বলেন, আজ থেকে জীবনের নতুন অধ্যায় শুরু হলো। রাজনৈতিক এই যাত্রা শুরুর উপযুক্ত সময় এখন।

তবে ফুপুর রাজনৈতিক দল এআইডিএমকে’তে যোগ দেবেন নাকি নতুন দল গড়বেন; এমন এক প্রশ্নের জবাবে বলেন, আগামী ২৪ ফেব্রুয়ারি ফুপুর জন্মদিন, ওই দিন তিনি পরবর্তী পদক্ষেপের কথা জানাবেন।

এর আগে গত ৫ ডিসেম্বর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জয়ললিতা। পরে রাজ্যের রাজনীতিতে চালকের আসনে বসতে যাচ্ছেন বলে গুঞ্জন উঠে জয়ললিতার দীর্ঘদিনের ছায়াসঙ্গী শশিকলা নটরাজনের নাম।

শশিকলার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন দীপা। তিনি বলেছিলেন, ফুপুর শেষকৃত্যে শশিকলা তাকে থাকতে দেননি। দীপা বলেন, রাজনীতিতে এলে আমার জনপ্রিয়তা বেড়ে যাবে; শশিকলা সব সময় এই ভয় পান।

এদিকে ফুপুর জায়গায় অন্য কাউকে মেনে নিতে পারবেন না বলেও জানান দীপা। তিনি বলেন, রাজ্যের রাজনীতিতে জয়ললিতার জায়গায় আমি অন্য কাউকে মানতে পারবো না। তবে দলের নেতা ও সমর্থকদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন বলে জানিয়েছেন তিনি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।