সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুই কিশোরের মৃত্যু


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ১৭ জানুয়ারি ২০১৭

সেলফি নিয়ে মাতামাতি করতে গিয়ে বিশ্বের বিভিন্ন দেশেই প্রাণহানির ঘটনা ঘটছে। এত দুর্ঘটনার পরও এ নিয়ে সচেতন হচ্ছে না কেউ। সেলফিকাণ্ডে এবার প্রাণ হারিয়েছে ভারতের রাজধানী দিল্লির দুই কিশোর।

সেলফি তুলতে রেললাইনে গিয়েছিল ওই দুই কিশোর। সেখানেই ট্রেনের ধাক্কায় প্রাণ হারাতে হয় তাদের। শনিবার দুপুরে পূর্ব দিল্লির আনন্দ বিহারে টিউশন থেকে ফিরছিলেন যশ কুমার এবং শুভম। মডেলিং নিয়ে ভীষণ আগ্রহ ছিল যশ এবং শুভমের। তারা পরিকল্পনা করেন রেললাইনে গিয়ে সেলফি তুলবেন।

দূর থেকে ট্রেন আসছে আর লাইনে দাঁড়িয়ে সেলফি তুলবেন এমনটাই চিন্তা করেছিলেন তারা। যেই ভাবা সেই কাজ। কিন্তু সেলফি তুলতে গিয়ে দু’জনে এতটাই মগ্ন হয়ে গিয়েছিলেন যে, কখন সামনে ট্রেন এসেছে তা বুঝতেই পারেননি। যখন বুঝলেন তখন অনেকটাই দেরি হয়ে গেছে। লাইন থেকে সরে যাওয়ারও সময় পাননি।

ট্রেনের ধাক্কায় দু’জনেই ছিটকে পড়ে লাইনের উপর। সেখানেই মৃত্যু হয় তাদের। স্থানীয় পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে যশ এবং শুভমের সঙ্গে আরও পাঁচ বন্ধু ছিল। সেখানে সবাই মিলে সেলফি তোলেন। অল্প কিছু ছবি তুলেই খুশি ছিলেন বাকিরা। কিন্তু যশ আর শুভম ঠিক করেন আনন্দ বিহার রেল স্টেশনে গিয়ে সেলফি তুলবেন। এমন ইচ্ছার বশেই জীবন হারাতে হলো তাদের।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।