সিটি নির্বাচন : উত্তরের প্রার্থী হচ্ছেন ববি


প্রকাশিত: ০১:০৮ পিএম, ২০ মার্চ ২০১৫

ঢাকা সিটি উত্তরের প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যানের বিশেষ উপদেষ্টা ববি হাজ্জাজ। জাতীয় পার্টির একটি বিষটি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, শনিবার বেলা ১১টায় বনানীর গ্যাটকো সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উত্তরের মেয়র প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করবেন তিনি।

এ বিষয়ে ববি হাজ্জাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পার্টির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আমার কাছে আসছে। তারা চাইছে আমি তাদের প্রতিনিধি হিসেবে মেয়র পদে দাঁড়াই। আমি পার্টির বাইরের কেউ নই, পার্টিরই একজন।

শনিবার সংবাদ সম্মেলনে ঢাকা জেলার প্রতিটি থানার জাপা প্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলেও জানান তিনি।

ইতোমধ্যে বাহাউদ্দিন বাবলুকে উত্তরের মেয়র প্রার্থী ঘোষণা করা হয়েছে। এরপরও এরশাদ তার সিদ্ধান্ত পরিবর্তন করবে বলেও আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, দেখুন পৃথিবীতে সবই পরিবর্তনশীল। তাই আশা রাখছি তিনি তার সিদ্ধান্ত পরিবর্তন করবেন। কেননা স্যার তো আমার ব্যাপারে এখনও কিছুই জানে না। নেতাকর্মীরা তাকে গিয়ে বললে তিনি অবশ্যই তার সিদ্ধান্ত পরিবর্তন করবেন।

দলের কয়েকজন প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম-মহাসচিবদের সমর্থনে তার এই সংবাদ সম্মেলনে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম-মহাসচিবরা উপস্থিত থাকতে পারেন বলেও জানা গেছে।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।