সাভারে বিকাশ এজেন্টকে হত্যা


প্রকাশিত: ০৫:০৩ এএম, ১৮ মার্চ ২০১৫

সাভারে দুই বিকাশ এজেন্টকে উপর্যুপরি ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনের মৃত্যু ও গুরুতর আহত হয়েছে অপরজন। সোমবার রাতে পৌরসভার রাজাশন রোডের মণ্ডল প্লাজার সামনে তাদেরকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। ছুরিকাঘাতের পর নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। নিহত বিকাশ এজেন্টের নাম কামরুজ্জামান (৩২)।

সাভারের উৎসব প্লাজায় বিকাশের এজেন্ট হিসেবে ব্যবসা করতো সে। পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ১২টার দিকে দোকান বন্ধ করে উৎসব প্লাজা থেকে মজিদপুরে নিজ বাড়িতে ফেরার পথে রাজাশন রোডের মণ্ডল প্লাজার সামনে তাদের গতিরোধ করে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাঁধা দিলে নিহত কামরুজ্জামান ও তার ব্যবসায়ীক পার্টনার রোমান হোসেনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সবকিছু নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা এগিয়ে গিয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই কামরুজ্জামানের মৃত্যু হয়। খবর পেয়ে সকালে এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।