কেজরিওয়ালকে লক্ষ্য করে ফের জুতা নিক্ষেপ


প্রকাশিত: ০৭:২৬ পিএম, ০১ জানুয়ারি ২০১৭

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে ফের জুতা নিক্ষেপের ঘটনা ঘটেছে। দেশটির হরিয়ানা রাজ্যের রোহতাক শহরে এক সমাবেশে বক্তব্য দেয়ার সময়  কেজরিকে লক্ষ্য করে জুতা ছুড়েন এক যুবক। তবে ওই জুতা কেজরির শরীরে লাগেনি। খবর এনডিটিভি।

এনডিটিভর প্রতিবেদনে বলা হয়, জুতাটি মঞ্চের ওপরে কোনায় আঘাত করে কেজরির কাছে গিয়ে পড়ে। সমাবেশে কেন্দ্রীয় সরকারের নোট বাতিলের সমালোচনা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ভাষণ দিচ্ছিলেন তিনি।  

জুতা নিক্ষেপকারী যুবকরে নাম বিকাশ। তিনি হরিয়ানার দাদরি এলাকার বাসিন্দা।  

সরকারি এক উচ্চপদস্থ কর্মকর্তা বলেন, শতদ্রু-যমুনা খাল নিয়ে কেজরির দৃষ্টিভঙ্গি হরিয়ানার স্বার্থবিরোধী হওয়ায় ওই ব্যক্তি ক্ষুব্ধ ছিলেন।

উল্লেখ্য, কেজরিওয়ালকে লক্ষ্য করে জুতা নিক্ষেপের ঘটনা এটাই প্রথম নয়। গত ১০ এপ্রিল ভেদ প্রকাশ নামে ২৮ বছর বয়সী এক যুবক আম আদমি পার্টির (এএপি) প্রধান  কেজরিওয়ালকে লক্ষ্য করে জুতা ছুড়ে মারেন। কেজরিওয়াল তখন সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছিলেন।

এছাড়া এর আগে উত্তর প্রদেশ ও রাজস্থানে কেজরিওয়ালের মুখে কালি ছুড়ে মারার ঘটনা ঘটে।

এএইচ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।