রনির নির্বাচনী প্রচারণায় ফেসবুক


প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১২ মার্চ ২০১৫

সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে জনপ্রিয় সামাজিক যোগাযোগ ওয়েবসাইট ফেসবুকে পেইজ খুলেছেন গোলাম মাওলা রনির সমর্থক গোষ্ঠী। ৩ মার্চ পেইজটি খোলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এই পেইজের মাধ্যমে রনির সমর্থক গোষ্ঠী জানিয়েছেন, পরিকল্পিত ঢাকা গড়ার লক্ষ্যে আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে সৎ, যোগ্য, মেধাবী এবং দল মত নির্বিশেষে সকলের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি গোলাম মাওলা রনি ভাইকে নির্বাচিত করার লক্ষ্যে গোলাম মাওলা রনি ভাইয়ের সমর্থক গোষ্ঠী আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি। আপনি আপনার বসবাসের শহর ঢাকাকে নিয়ে কি ভাবছেন? কিভাবে আমাদের বসবাসের শহর ঢাকাকে বসবাসের জন্য আরো অনুকূল করে গড়ে তোলা যায়। আপনি আপনার সুচিন্তিত পরামর্শ নিয়ে এগিয়ে আসুন। আমরা আপনাকে নিয়ে এগিয়ে যাব। আমরা সকলে মিলে একটি আধুনিক শহর হিসেবে ঢাকাকে গড়ে তুলি। আমাদের এই কাজে সচেতন ঢাকাবাসীকে পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।