তিন খানকে এক করে ফারাহ’র ‘মিশন সাকসেস’


প্রকাশিত: ০৩:৪৭ এএম, ০৮ মার্চ ২০১৫

তারা কেউ কারো মুখ দেখতে চান না। এমনকি ছায়াও মাড়াতে চান না। কিন্তু এবার কি বুদ্ধি করে যেন পরিচালক ও অভিনেত্রী ফারাহ খান তিনজনকে একই ফ্রেমে বাঁধলেন।

খান ত্রয়ী- শাহরুখ খান, সালমান খান, আমির খান এবার একসাথে, একই ফ্রেমে। এটা সত্যি ঘটনা। সম্প্রতি একটি দৈনিকে এক সাক্ষাৎকারে চলচ্চিত্র পরিচালক ফারাহ খান বলেন, বলিউডের এই ত্রয়ীকে একসাথে পাওয়া খুবই কঠিন কাজ।

অন্যরকম শোনালেও সত্যি। ফারাহ খান এই তিন খানেরই ভাল বন্ধু। সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি বলেন, একমাত্র সৃষ্টিকর্তাই পারেন এই তিন জনকে একসাথে একই ফ্রেমে আনতে। ৮ বছর আগে `ওম-শান্তি-ওম` সিনেমায় ফারাহ এই তিন খানকে একসাথে একই ফ্রেমে আনার চেষ্টা করেছিলেন। সালমান থাকলেও সিনেমার আইটেম নাম্বারে ছিলেন না আমির। তবে তিনি আশা ছাড়েননি। খুব তাড়াতাড়িই খান ত্রয়ীকে একই ফ্রেমে নিয়ে আসা যাবে বলে তিনি আশাবাদী। তিনি বলেন এটা"মিশন ইমপসিবল` হলেও আমি এটা "মিশন সাকসেস` করব।

এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।