স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে তরুণী ধর্ষণ


প্রকাশিত: ০৮:৫৬ এএম, ১৬ ডিসেম্বর ২০১৬

ভারতের রাজধানী নয়াদিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে তুলে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে দক্ষিণ দিল্লিতে এ ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ২০ বছরের ওই ধর্ষিতা তরুণী দিল্লি এসেছিলেন চাকরির খোঁজে। বৃহস্পতিবার রাতে নয়ডা যাওয়ার জন্যে এইমসের সামনে থেকে একটি ট্যাক্সি নেন তিনি। ট্যাক্সি চালক নয়ডা যাওয়ার পথে দক্ষিণ দিল্লির মোতিবাগে ফাঁকা জায়গায় গাড়ি থামিয়ে তরুণীকে ধর্ষণ করে।

ওই তরুণী পুলিশের টহল ভ্যান দেখে চিৎকার করেন। পরিস্থিতি বেগতিক বুঝে তরুণীকে ফেলে পালিয়ে যায় ট্যাক্সি চালক। পুলিশ এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। রাতেই অভিযুক্ত ট্যাক্সি চালককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ বলছে, প্রাথমিক তদন্তে জানা গেছে; মেয়েটিকে যে গাড়িতে ওই ট্যাক্সি চালক তুলেছিল, সেই গাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের স্টিকার লাগানো ছিল। কিন্তু অভিযুক্ত চালক ওই মন্ত্রণালয়ের কর্মী নয়।

এসআইএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।