যশোরে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাকে গণপিটুনি


প্রকাশিত: ১১:৫৫ এএম, ০৭ মার্চ ২০১৫

যশোর জেলা ছাত্রলীগের বহিষ্কৃত যুগ্ম সম্পাদক আহসানুল করিম রহমানকে গণপিটুনি দিয়েছে এমএম কলেজের শিক্ষার্থীরা।

শনিবার দুপুরের দিকে যশোর এমএম কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটেছে। আহত রহমানকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাত্রলীগের যুগ্ম সম্পাদক থাকাকালে আহসানুল করিম রহমান চাঁদার দাবিতে শহরের খড়কি এলাকার একটি বাড়ির দরজা জানালা খুলে নিয়ে যান। এ ঘটনায় দেশব্যাপি তোলপাড় হলে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাস আলী জানান, এমএম কলেজে ভর্তি করে দেয়ার কথা বলে কিছু শিক্ষার্থীর কাছ থেকে টাকা নেয়ার অভিযোগ রয়েছে রহমানের বিরুদ্ধে। শনিবার ওই শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে তাকে ধরে গণপিটুনি দিয়েছে। পরে পুলিশ তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল জানান, শহরের খড়কি এলাকায় চাঁদার দাবিতে একটি বাড়ির দরজা জানালা খুলে নেয়ার ঘটনায় রহমানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। এরপর থেকে ছাত্রলীগের সাথে তার কোনো সংশ্লিষ্টতা নেই। ভর্তির নামে টাকা নেয়ায় শনিবার কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীদের হাতে সে মারপিটের শিকার হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।