ফিরছেন হুমায়ুন ফরীদি


প্রকাশিত: ১২:১০ পিএম, ০৫ মার্চ ২০১৫

প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরীদিকে তার দুর্দান্ত অভিনয়ের জন্য চিরদিন মনে রাখবে বাংলা চলচ্চিত্রপ্রেমীরা।  তিনি আজ আর বেঁচে নেই, তবু তার কাজগুলো বারবার মুগ্ধ করে যায় তার ভক্তদের।

ফরীদিপ্রেমীদের জন্য নতুন সুখবর হলো আবারো বড় পর্দায় ফিরছেন বাংলা চলচ্চিত্রের শক্তিমান এই অভিনেতা। `এক জবানের জমিদার` শিরোনামে তার অভিনীত সর্বশেষ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে শীঘ্রই। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। ২০০৯ সালে শুরু হওয়া ছবিটির নাম ভুমিকায় অভিনয় করেছিলেন হুমায়ুন ফরীদি। এছাড়া আমিন খান ও সিলভিসহ আরও অনেকে অভিনয় করেছেন।

ছবির প্রযোজক নাজিমুদ্দিন শেখ মারা যাওয়ায় একপর্যায়ে ছবিটির ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ে। তবে পরিচালক উত্তম আকাশ এবার অনিশ্চিত এই ছবিটি মুক্তি দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন।

এ সম্পর্কে উত্তম আকাশ বললেন, `হুমায়ুন ফরীদি ভাইয়ের স্বপ্নের ছবি ছিল এটি। কিন্তু নানা জটিলতায় ছবিটির কাজ শেষ করতে দেরি হয়। আমি দায়িত্ব নিয়েছি ছবিটি মুক্তি দেয়ার ব্যাপারে। খুব শীঘ্রই ছবিটি সেন্সরের জন্য জমা দেয়া হবে। সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিল মাসেই ছবিটি দর্শক প্রেক্ষাগৃহে দেখতে পাবেন।`

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।