৬০ মিলিয়ন ডলারের আর্থিক সহায়তা পেয়েছে ফুডপান্ডা


প্রকাশিত: ০৯:৪৮ এএম, ১১ আগস্ট ২০১৪

জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা ৬০ মিলিয়ন ডলারের আর্থিক সহায়তা পেয়েছে। ফ্যালকন এজ ক্যাপিটাল ফুডপান্ডাকে এই সহায়তা দিয়েছে।

ফুডপান্ডার ব্যবস্থাপনা পরিচালক রাফ এনজেল বলেন, পুরো অর্থ বিশ্বের বিভিন্ন দেশে ব্যবসা সম্প্রসারণ এবং সেবার মান বৃদ্ধির কাজে ব্যয় করা হবে। আমরা বিশ্বের সব ভোজনরসিকদের কাছে পৌঁছে যেতে চাই।

ইন্টারনেট ব্যবহারকারীরা ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসের মাধ্যমে খুব সহজেই ফুডপান্ডার মাধ্যমে বিভিন্ন রেস্টুরেন্ট থেকে পছন্দের খাবার অর্ডার দিতে পারছেন। বর্তমানে যুক্তরাষ্ট্র, মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও রাশিয়াসহ পৃথিবীর ৪০টি দেশে ফুডপান্ডার সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে।

ফুডপান্ডা বাংলাদেশের পরিচালক আমব্রিন রেজা বলেন, ফুডপান্ডার মাধ্যমে ঢাকা ও চট্টগ্রামের ২৩০টি  রেস্টুরেন্টের খাবার অর্ডার দেওয়া যাচ্ছে। ফুডপান্ডা নিয়ে বিস্তাারিত জানা যাবে www.foodpanda.com.bd এই ঠিকানায়।

সম্প্রতি ইউরোপিয়ান টেক স্টার্টআপ অ্যাওয়ার্ড ‘দ্য ইউরোপাস ২০১৪’ পেয়েছে জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা। মাত্র ২ বছরে বিশ্বের ২৫ হাজার রেস্টুরেন্টের সঙ্গে সহযোগী হিসেবে কাজ করার জন্য ফুডপান্ডাকে এই অ্যাওয়ার্ড দেয় ইউরোপের তথ্যপ্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠান দ্য ইউরোপাস।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।